সী গাল রিসোর্ট – গাজীপুর

না, কক্সবাজারের ‘সী গাল’ নয়। এটি গাজীপুরের একটি রিসোর্টের নাম। ঢাকার খুব কাছেই এই রিসোর্টটি পর্যটকদের মন কেড়েছে। এখান সবুজের সমারোহ মনকে শান্ত করে। দেশি-বিদেশি নানা বৃক্ষের সমারোহ ‘সী গাল’ রিসোর্টে (Seagull Resort And Picnic Spot)। অস্ট্রেলিয়ান পাম গাছ, পাম সুপারিসহ এমন অনেক নাম না-জানা বিদেশি বৃক্ষ রয়েছে এখানে। আর এই সী গাল রিসোর্টটি গাজীপুরের মাওনা এলাকার সিংগারদিঘি গ্রামে ৪২ বিঘা সমতল জমির ওপর নির্মিত।

এখানে ১৮টি কটেজ ও একটি লেক রয়েছে। রয়েছে শিশুদের বিনোদনের ব্যবস্থা, কনফারেন্স রুম ও খাবার হোটেল রয়েছে। বিভিন্ন প্রজাতির ফলদ, ঔষধি, বনজ গাছের সমন্বয়ে গড়ে উঠেছে সী গাল রিসোর্ট। রয়েছে একটি খেলার মাঠ। এখানে আপনি চাইলে নিভৃতে সময় কাটাতে পারেন।

সী গাল রিসোর্ট ভাড়া :

কটেজগুলোর প্রতি কক্ষ ২৪ ঘণ্টার ভাড়া ৩ হাজার থেকে ১০ হাজার টাকা। পিকনিক বা বিভিন্ন অনুষ্ঠানের জন্য ভাড়া পড়বে ৮০ হাজার থেকে এক লাখ টাকা।

যোগাযোগ ০১৭৩২৮৬৬৮৬৬, ০১৭১১০৫৭৪৮৫।

সী গাল রিসোর্ট যেভাবে যাবেন :

নিজস্ব পরিবহন বা যাত্রীবাহী বাসে করে ঢাকা চৌরাস্তা পেরিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উঠতে হবে। এই মহাসড়ক ধরেই মাওনা চৌরাস্তায় পৌঁছাবেন। সেখান থেকে ৪ কিলোমিটার পশ্চিমে সিংগারদিঘি গ্রামে সী গাল রিসোর্টের অবস্থান।

তথ্য সংগ্রহ ও উপস্থাপনায়: আবদুর রহমান,
সর্বশেষ আপডেট হয়েছে: ফেব্রুয়ারি 3, 2018

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.