ফান টাউন – কুমিল্লা

কুমিল্লার সবচেয়ে জনপ্রিয় এবং অন্যতম বিনোদন কেন্দ্রে পরিণত হয়েছে ভার্চুয়াল ফান টাউন (Fun Town)। কুমিল্লা নগরীর ঢুলিপাড়া এলাকায় অবস্থিত  এ বিনোদন কেন্দ্রটি যাত্রা শুরুর পর থেকেই আধুনিক মানের নির্মল  বিনোদন কেন্দ্রে হিসাবে সকলের কাছে বিবেচিত আর তাই প্রতিদিনই ভিড় জমাচ্ছেন হাজার হাজার দর্শনার্থী।

কুমিল্লা নগরীর মধ্যেই অবস্থিত হওয়ায় একটু অবসরেরই পরিবারের সকলের  বিনোদনের জন্য চমৎকার একটি স্থান ফান টাউন। চমকপ্রদ সব রাইড আর মনমুগ্ধকর পরিবেশের কারনে ফান টাউন সব বয়সী মানুষকে আকৃষ্ট করে।

ফান টাউনের প্রধান আকর্ষন হচ্ছে 15D সিনেমা থিয়েটার। এছাড়াও রাইডগুলোর মধ্যে – নাগরদোলা, ট্রেন, বাম্পার কার, প্যাডেল বোট, সুইংচেয়ার, মেরিগো রাউন্ড, সেল্ফ কন্ট্রোল এরোপ্লেন ছাড়াও রয়েছে অন্যান্য ইনডোর ও আউটডোর রাইড যা কুমিল্লার আর কোন বিনোদন কেন্দ্রে নেই।

এছাড়া বিশেষ বিশেষ দিবসে ফান টাউনে থাকে আকর্ষণীয় সব আয়োজন। কোন প্রতিষ্ঠান অথবা যেকেউ চাইলে ফান টাউনে আয়োজন করতে পারে কনসার্ট, ডিজে কিংবা যে কোন সাংস্কৃতিক অনুষ্ঠান।

সকালে ৮:০০ থেকে রাত ৮:৩০ পর্যন্ত ফান-টাউন দর্শনার্থীদের জন্য খোলা থাকে।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন – ০১৭৯১ – ৬৬৩৩৭৭

কিভাবে যাবেন

কুমিল্লা ইপিজেড এর পাশে ডুলিপাড়া চৌমুহনী থেকে দক্ষিণে সামান্য এগুলেই ফান-টাউন । কুমিল্লা শহরের যে কোন স্থান থেকে রিক্সা বা আটোরিক্সা যোগে ফান টাউন যাওয়া যায়।

তথ্য সংগ্রহ ও উপস্থাপনায়: ভ্রমণ পাগল,
সর্বশেষ আপডেট হয়েছে: মার্চ 27, 2018

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.