আরশিনগর হলিডে রিসোর্ট – গাজীপুর

ঢাকা থেকে মাত্র ত্রিশ কিলোমিটার দূরে গাজীপুরের ভাওয়ালে অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত আরশিনগর হলিডে রিসোর্ট ও পিকনিক স্পট (Arshinagar Holiday Resort)। ভাওয়ালের গ্রাম ও শালবনের মাঝে অসাধারণ প্রাকৃতিক আবহাওয়ায় আধুনিক সব সুযোগ সুবিধা নিয়ে সাজানো আরশিনগর।

রূপসী বাংলার প্রাণ সবুজ গ্রাম। আঁকাবাঁকা কাঁচাপাকা রাস্তা, দু’ধারে নানা ফুল ফলের সমারোহ, খোলাবুকে বিশুদ্ধ নিশ্বাস নিয়ে আকাশ দেখা, দেখা তপ্ত সূর্যের শেষ বিকেলে গোধূলি আলোয় অস্তগামী হওয়া… সব স্বপ্নের মতো মনে হয় শহুরে মানুষের কাছে। কিন্তু মানুষের কিছু স্বপ্ন সবসময় বাস্তাবায়িত হয়। কেউ হয়তো অলক্ষ্যে সাজিয়ে রাখে এই স্বপ্ন বাস্তবায়নের পথ। শুধু সামর্থ্য কাজে লাগিয়ে সুযোগ লুফে নেওয়ার অপেক্ষা।

এমনই আয়োজন আরশিনগর। যেখানে আপনি সুযোগ পাবেন নাগরিক সব ক্লান্তি এক মুহূর্তে ঝেড়ে ফেলে ফুরফুরে মেজাজে প্রকৃতির সান্নিধ্যের সুযোগ। তবে প্রকৃতির মাঝেই পেয়ে যাবেন শহুরে অভ্যস্ত জীবনের সব ব্যবস্থাও।

প্রকৃতি ও কৃত্রিমতার এক দারুণ সমন্বয় করেছেন আরশিনগরের সত্ত্বাধিকারী ব্যবসায়ী খালিদ হাসান।

ঢাকা থেকে মাত্র ত্রিশ কিলোমিটার দূরে গাজীপুরের ভাওয়ালে তিনি গড়ে তুলেছেন অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত হলিডে রিসোর্ট ও পিকনিক স্পট। ভাওয়ালের গ্রাম ও শালবনের মাঝে অসাধারণ প্রাকৃতিক আবহাওয়ায় আধুনিক সব সুযোগ সুবিধা নিয়ে সাজানো আরশিনগর।আরশিনগর এমনভাবে সাজানো যে আপনি যে মৌসুমেই যান না কেন, উপভোগ করতে পারবেন সে মৌসুমের অপার সৌন্দর্যানুভূতি। চাঁদনি রাত যেমন আপনার অপরূপ রূপে মুগ্ধ করবে, তেমনি মুগ্ধ করবে সূর্যাস্তের মনোরম সৌন্দর্য।খোলামেলা পরিবেশে আরশিনগরে রয়েছে বাচ্চাদের জন্য খেলার মাঠ, বিকেলে আড্ডার জন্য খোলা মাঠে বিশেষ ব্যবস্থা, সুইমিং পুল, বারবিকিউ করার সুযোগ।প্রতিটি রিসোর্টে রয়েছে উন্নতমানের সব আধুনিক সুযোগ সুবিধা। রিসোর্টগুলো দেখতেও চমৎকার। এখানে পিকনিক, পার্টি অ্যারেঞ্জসহ নানা অনুষ্ঠানের জন্যও রয়েছে পর্যাপ্ত ব্যবস্থা।এছাড়া কনসার্ট, ডিজে পার্টি, কনফারেন্স আয়োজনের ক্ষেত্রেও সহযোগিতা করে আরশিনগর।বন্ধু, পরিবার নিয়ে নিরিবিলি সময় কাটাতে জুড়ি নেই আরশিনগর’র।

কিভাবে যাবেন

গাজীপুরের ভাওয়াল এলাকায় অবস্থিত এই বনভোজন কেন্দ্র ও রিসোর্ট।

ঢাকা অফিস:

৮১/১ গাউস নগর (২য় তলা) নিউ ইস্কাটন, রমনা ঢাকা,

ফোন +88-01976462661, +88-01976462665-6, +88-01626462661-2

রিসোর্ট অফিসঃ
পাজুলিয়া, জয়দেবপুর, গাজীপুর।
ফোন : +88-01976462661, +8801976462665-6, +88-01626462661-2

ওয়েব সাইট http://www.arshinagarresort.com

তথ্য সংগ্রহ ও উপস্থাপনায়: আবদুর রহমান,
সর্বশেষ আপডেট হয়েছে: ফেব্রুয়ারি 3, 2018

আরশিনগর হলিডে রিসোর্ট – গাজীপুর, সম্পর্কে পর্যটকদের রিভিউ।

  1. আপনাদের জ্ঞ্যতার্থে জানানো যাচ্ছে যে, আপনাদের পেইজে আরশিনগর হলিডে রিসোর্টের যে মোবাইল নম্বর গুলো ব্যাবহার করেছেন তার কোনটাই আমাদের নয়। আমাদের কাছে বেশ কিছু অভিযোগ এসেছে যে, ওই নাম্বার গুলোতে আরশিনগর হলিডে রিসোর্টে বুকিং এর নাম করে বিকাস এর মাধ্যমে গ্রাহকদের অর্থ আত্মসাৎ করা হচ্ছে যাতে করে আরশিনগরের সুনাম নষ্ট সহ আমাদের সম্মানিত গ্রাহকগন আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত ও প্রতারিত হচ্ছেন। কাজেই অনতিবিলম্বে অনুরুপ নম্বরগুলো পরিবর্তন করার জন্য আপনাদের অনুরোধ করা হচ্ছে অন্যথায় আমরা তথ্য প্রযুক্তি আইনের আশ্রয় নিতে বাধ্য হবো।

    সঠিক তথ্যের জন্য ভিজিট করুন http://www.arshinagarresort.com

    1. প্রিয় পাঠক ও আরশিনগর হলিডে রিসোর্ট কর্তৃপক্ষ অনাকাঙ্খিত ভূলের জন্য দুঃখিত। রিসোর্টের ওয়েবসাইট থেকে তথ্য আপডেট করা হয়েছে। আশা করছি আরো কিছু তথ্য দিয়ে আমাদের সাহায্য করবেন । যেমন – ঢাকা থেকে কিভাবে যেতে হবে এবং আপনাদের রিসোর্টের গুগল ম্যাপ লোকেশন যা সকলের উপকারে আসবে।

    2. আমাদের ওয়েব সাইট এ রোড ম্যাপ দেয়া আছে এবং গুগল মাপ পাবেন আরশিনগর হলিডে রিসোর্ট লিখে সার্চ দিলেই। আপনাদের অনেক ধন্যবাদ।

    3. সহযোগীতার জন্য TourTodayBD এর পক্ষ থেকে ধন্যবাদ। আমরা আপনার কাছ থেকে সর্বসাধারনের জন্য পাবলিক ট্রন্সপোর্ট যেমন কোন বাস ভাল এবং ভাড়া কত হতে পারে তারপর বাস থেকে নেমে কিভাবে আপনাদের রিসোর্ট এ যেতে পারব তার একটা বিররন আশা করেছিলাম।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.