সায়রা গার্ডেন রিসোর্ট – নারায়ণগঞ্জ

ঢাকা থেকে মাত্র ২২ কিলোমিটার দূরে প্রায় ৩০ বিঘা জমির উপর নির্মিত বিলাসবহুল সায়রা গার্ডেন রিসোর্ট (Shaira Garden Resorts)। নারায়ণগঞ্জ জেলার মদনপুর ইউনিয়নের হেদায়েত পাড়া গ্রামের নিরিবিলি প্রাকৃতিক পরিবেশে গড়ে তোলা সায়রা গার্ডেন রিসোর্ট ইতিমধ্যে নারায়ণগঞ্জ ও আশপাশের ভ্রমণপিপাসুদের কাছে সাড়া জাগিয়েছে।

কড়া নিরাপত্তা বেষ্টনির মধ্যে সায়রা গার্ডেন রিসোর্ট। বিনোদন কেন্দ্রটিতে বিশাল পুকুরের এক পাশে রয়েছে ছোট ছোট কটেজ, আছে পরিবার-পরিজন নিয়ে থাকার উপযোগী বড় কক্ষ। খাবার ব্যবস্থা থেকে শুরু করে আধুনিক বিনোদনের সব ব্যবস্থাই রয়েছে সায়রা গার্ডেন এন্ড রিসোর্ট এ।

সায়রা গার্ডেন রিসোর্ট এ রয়েছে ৭ ধরনের রুম যাতে আছে টিভি, এসি সুবিধা, ওয়াইফাই, জিমনেশিয়াম, জেনারেটর, সুইমিংপুল, বার-বি-কিউ, ফিশিং, লন্ড্রি সার্ভিস, কার পার্কিং, গরম এবং ঠান্ডা পানি সরবারহ সহ আধুনিক সকল সুবিধা। আছে ২৫০ লোকের ধারন ক্ষমতা সম্পন্ন কনফারেন্স হল।

সায়রা গার্ডেন রিসোর্ট এর রুম ভাড়া ও প্রবেশ ফি

সায়রা গার্ডেন রিসোর্টের ৭ ক্যাটাগরির রুমের যেকোন একটিতে থাকতে হলে আপনাকে প্রতি রাতের খরচ করতে হবে ৪,৫০০ টাকা থেকে ১১,০০০ টাকা পর্যন্ত। প্রতিটি রুম এয়ার কন্ডিশন্ড, টিভি, ঠান্ডা ও গরম পানির ব্যবস্থা আছে। আছে সকাল, দুপুর ও রাতের খাবার সহ বিভিন্ন প্যাকেজ। সায়রা গার্ডেন রিসোর্টে আছে সারাদিনের ডে লং প্যাকেজ। বিভিন্ন শর্ত, সুযোগ সুবিধা ও সেবার মান অনুযায়ী ডে লং প্যাকেজের মূল্য ৮৫০ থেকে ১২০০ টাকা।

সায়রা রিসোর্টে প্রায় সময়ই নানা ধরণের প্যাকেজ থাকে এবং সময়ভেদে ভাড়া ও বিভিন্ন প্যাকেজ রেট পরিবর্তন হয়। তাই সবচেয়ে ভাল বুকিং করার আগে রিসোর্ট বুকিং ম্যানেজারের সাথে কথা বলে বর্তমান প্যাকেজ সম্পর্কে জেনে নেওয়া।

যোগাযোগ

বুকিং: +৮৮০১৭০০৬৯১৪৩৯
ফোন নাম্বার – +৮৮০১৯৭৫৮৮৮৭২৮, +৮৮০১৭৪৬০৮০৮৫৬, +৮৮০১৭৮৭৬৯৬৫২৮, +৮৮০১৭৮৭৬৬২২৯৫
ওয়েবসাইট: shairagardenresorts.com
ফেসবুক: fb.com/ShairaGardenResorts

খাবার ব্যবস্থা

সায়রা রিসোর্টে সকালের নাস্তা, দুপুর ও রাতের খাবারের জন্যে রেস্টুরেন্ট আছে। রেস্টুরেন্টে পাওয়া যাবে বাংলা, থাই ও চাইনিজ খাবার। ওপেন রেস্টুরেন্ট, মিনি জুসবার, বারবিকিউ এর সুবিধা আছে।

সায়রা গার্ডেন রিসোর্ট কিভাবে যাবেন?

ঢাকা হতে মদনপুর বাসস্ট্যান্ড এসে সেখান থেকে রিক্সা বা অটো ভাড়া করে মদনপুর হেদায়েতপাড়া গ্রামে নাজিম উদ্দিন ভূইয়া কলেজের বিপরীত পাশে অবস্থিত সায়রা গার্ডেন রিসোর্টে আসতে পারবেন।

আশেপাশের দর্শনীয় স্থান

সায়রা গার্ডেন রিসোর্ট এর কাছেই আছে বেশ কিছু দর্শনীয় স্থান, তার মধ্যে ঐতিহাসিক সোনারগাঁও এর পানাম সিটি, সোনারগাঁও জাদুঘরবাংলার তাজমহল উল্লেখযোগ্য।

তথ্য সংগ্রহ ও উপস্থাপনায়: ভ্রমণ পাগল,
সর্বশেষ আপডেট হয়েছে: নভেম্বর 22, 2019

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.