আনন্দ পার্ক রিসোর্ট – গাজিপুর

ঢাকা শহরের পাশেই পরিবার, বন্ধু-বান্ধব,কিংবা করর্পোরেট পিকনিক বা অবকাশ যাপনের জন্য বেশ উপযোগী ও মনোমুগ্ধকর স্থান আনন্দ পার্ক রিসোর্ট (Ananda Park & Resort) । মনোরম প্রাকৃতিক পবিবেশ অত্যাধুনিক, আবাসন ব্যবস্থা, বাচ্চাদের জন্য পার্ক ও খেলার মাঠ সহ উন্মুক্ত বিল আপনার ভ্রমনকে করবে আরো উপভোগ্য। এই পার্কের বিশেষ বৈশিষ্ট হলো এখানে সরাসরি বিল থেকে মাছ শিকারের ব্যবস্থা রয়েছে। মাছ শিকারিদের জন্য এই সুযোগ অবশ্যই বাড়তি পাওনা। ছিপ ফেলে মাছের জন্য অপেক্ষায় কাটবে সময়। এ ছাড়া রয়েছে ছোটদের খেলার নানা উপকরণ। রয়েছে একটি সুইমিং রয়েছে। ৪২ বিঘা উঁচু-নিচু টিলা ভূমিতে গড়ে তোলা হয় আনন্দ পার্ক রিসোর্ট। বিভিন্ন প্রজাতির ফলজ গাছ এবং ফুলের গাছের বিশাল সমাহার রয়েছে এখানে।

রাতে থাকার জন্য ৮ টি নন এসি রুম সহ বিভিন্ন সাইজ ও সুবিধা সম্বলিত ৬ টি কটেজ রয়েছে এখানে। নন এসি রুম ২৪ ঘন্টার ভাড়া ৩০০০ টাকা। একটি এসি বেড রুম সহ কটেজ ভাড়া ৬০০০ টাকা। একটি ডিলাক্স এসি বেড রুম সহ কটেজ ভাড়া ৭০০০ টাকা। দুটি এসি বেড রুম সহ কটেজ ভাড়া ১২০০০ টাকা। এবং লিভিং রুম সহ দুটি এসি বেড রুমের কটেজ ভাড়া ১৪০০০ টাকা।

পিকনিকের জন্য একটি পিকনিক স্পট ভাড়া ৫০,০০০ টাকা আর সম্পূর্ন পিকনিক স্পট ভাড়া ২,৫০,০০০ টাকা। কফারেন্স হল ভাড়া ৪০,০০০ টাকা।
বিশেষ সুবিধা হিসাবে পার্কিং, ২৪ ঘন্টা রুম সার্ভিস, ক্রেডিট কার্ড ফ্যাসিলেটি সহ বিভিন্ন খেলার রাইড তো আছেই।

কিভাবে যাবেন?

নিজস্ব পরিবহন বা যাত্রীবাহী বাসে করে গাজীপুরের চৌরাস্তা হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ধরে সফিপুর বাজার যেতে হবে। সেখান থেকে ২ কিলোমিটার উত্তরে সিনাবহ বাজারের পাশে এই রিসোর্টের অবস্থান।

যোগাযোগঃ

মোবাইল +88 01711-958668, +88 01670-275864
ফোনঃ 02-9125778
ইমেইল [email protected]

বিস্তারিতঃ http://www.anandaresort.com.bd

ছবিতে আনন্দ পার্ক রিসোর্ট

ছবিতে আনন্দ পার্ক রিসোর্ট দেখতে এখানে ক্লিক করুন

তথ্য সংগ্রহ ও উপস্থাপনায়: আবদুর রহমান,
সর্বশেষ আপডেট হয়েছে: ফেব্রুয়ারি 3, 2018

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.