গ্রিনটেক রিসোর্ট – গাজিপুর

ঘন সবুজ ঘাস এবং বিভিন্ন গাছে গাছালিতে ঢাকা সুনিবিড় ছায়া ঘেড়া ছয় একর জায়গা জুড়ে রয়েছে ঢাকা থেকে প্রায় ৫৬ কিলোমিটার দূরে গাজীপুরের নিভৃত গ্রাম ভবানীপুরের গ্রামীণ পরিবেশে গড়ে তোলা হয়েছে গ্রিনটেক রিসোর্টে ।

নিরিবিলিতে ঘুরে আসার জন্য গ্রিনটেক রিসোর্ট এ্যান্ড কনভেনশন সেন্টার (Greentech Resort And Convention Center) অনেকের প্রথম পছন্দের জায়গা হয়ে উঠেছে এর নিরাপত্তার জন্য। ভবানীপুরের এ রিসোর্টটি বনের মধ্যে হলেও এখানে সব সময় সশস্ত্র আনসার প্রহরায় থাকে। এর বাইরেও নিজস্ব আরও নিরাপত্তারক্ষী রয়েছে। রিসোর্টের চারপাশই দেয়ালঘেরা। সুইমিংপুলটিও আলাদা দেয়ালঘেরা।

গ্রিনটেক রিসোর্টের বিশেষ আকর্ষন হিসাবে রয়েছে পুকুরের কাঠের মাচার ওপর কটেজ। মন চাইলেই পুকুরে নৌকায় ভাসতে ভাসতে ছিপ ফেলতে পারেন অতিথিরা। বড়শি গিললে নিশ্চয়ই আনন্দ সীমা ছাড়াবে। তাছাড়া বড়দের পাশাপাশি ছোট বাচ্চাদের খেলাধুলার জন্য রয়েছে আলাদা ব্যবস্থা।

গ্রিনটেক রিসোর্টের আবাসন/ রাত্রি যাপনের ব্যবস্থা –

এখানে রাত্রি যাপনের জন্য রয়েছে ৭৩টি এসি রুম। বনের পাশের কুইন বেডের রুম গুলোর ভাড়া পড়বে ৪০০০ টাকা এবং ডিলক্স টুইন বেডের রুম গুলোর ভাড়া পড়বে ৫০০০ টাকা। তাছাড়া পানির উপরের কটের রুম গুলোর ভাড়া পড়বে ৬০০০ টাকা।

যোগাযোগ – বিস্তারিত জানতে ভিজিট করুন http://greentech-resort.com/ অথবা ফোন করুন 01777 – 737 351,  01777 – 737 363

তাছাড়া আরো আছে একটি অডিটেরিয়াম, দুটি কনফরেন্স রুম, একটি সুমিং পুল, দুটি ডায়নিং হল, আর দুটি পুকুর। সম্পূর্ণ শীতাতাপ নিয়ন্ত্রিত এখানে রয়েছে ইনডোর, আউটডোর গেমের সকল সুবিধা। পুরো রিসোর্টটি রয়েছে  ওয়াই ফাই সংযোগ।

কীভাবে যাবেন –

গাজীপুর চৌরাস্তা থেকে সোজা ময়মনসিংহ রোড ধরে ৫/৬ কি.মি. যেতে হবে। এরপর যে রাস্তাটা গেছে রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্টের দিকে (কাপাসিয়ার দিকে) সেটা ধরে আরো ৪ কি.মি. গেলেই দেখবেন ক্যান্টমেন্ট কলেজ। এখান থেকে হাতের বাঁ দিকে ছোট্ট একটা রাস্তা চলে গেছে বনের দিকে। এ রাস্তা ধরে ৫ কি.মি. গেলে পরবে গ্রিনটেক রিসোর্ট।

তথ্য সংগ্রহ ও উপস্থাপনায়: আবদুর রহমান,
সর্বশেষ আপডেট হয়েছে: ফেব্রুয়ারি 3, 2018

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.