রাঙামাটি ওয়াটার ফ্রন্ট রিসোর্ট – গাজীপুর

ঢাকা শহরের খুবই কাছেই গাজীপুরের চন্দ্রায় অবস্থিত মনমুগ্ধকর ও আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত এই রাঙামাটি ওয়াটার ফ্রন্ট রিসোর্ট ও বনভোজন কেন্দ্র (Rangamati Water Front Resort) যা রাজধানী থেকে মাত্র ৪৫ কিলোমিটার দূরে। নাম রাঙ্গামাটি বলে অনেকেই ভাবেন এটা রাঙামাটি জেলার কোন রিসোর্ট কিন্তু না এ রিসোর্টটির অবস্থান ঢাকার গাজীপুরে। গাজীপুরের রাঙ্গামাটি গ্রামের নাম অনুসারে এর নামকরণ করা হয়েছে রাঙামাটি ওয়াটার ফ্রন্ট রিসোর্ট।

পুরো রিসোর্টের চার পাশে রয়েছে ঘন সবুজ অরন্য, নিরিবিলি পরিবেশ, শিশুদের জন্য সুবিশাল খেলার জায়গা, মিনি চিড়য়াখানা,  মুক্তমঞ্চ, লেকে নৌ-ভ্রমণের ব্যবস্থা, মাছ ধরার ব্যবস্থা সহ সুইমিং পুলে আছে শরীর ভিজানোর সুযোগ।

এটি মুলত পারিবারিক ও কর্পোরেট পিকনিকের জন্য বিশেষ ভাবে প্রস্তুত করা। এখানে আছে বনভোজন কেন্দ্র ও বেড়ানোর ব্যবস্থা এবং কটেজে অবকাশ যাপনের ব্যবস্থা। কামিনি, যামিনি, বিজ ফিল্ড ও এমফি থিয়েটার নামে ৪টি পিকনিক স্পট রয়েছে এখানে। প্রত্যেকটি স্পটে রয়েছে আদালা আলাদা খেলার মাঠ ও রান্না জায়গা। সব কক্ষ শীতাতপ নিয়ন্ত্রিত।

বিশেষ আকর্ষন হিসাবে রয়েছে 3D মুভি থিয়েটার, মিউজিক ইভেন্ট,  বার-বি-কিউ কর্নার ও  লাভ কর্নার।

রাঙামাটি ওয়াটার ফ্রন্ট রিসোর্ট ও বনভোজন কেন্দ্রে আবাসন ব্যবস্থা/থাকার ব্যবস্থা ও ভাড়া –

এখানে থাকবার জন্যে একক কর্টেজ আছে মোট ৭টি। আর দোতলা ভবনে আছে আরও ৮টি একক রুম। প্রতিটি রুম শীতাতপ নিয়ন্ত্রিত। আছে নিজস্ব জেনারেটরের ব্যবস্থা। সাজানো গোছানো প্রতিটি সিঙ্গেল স্যুটের ভাড়া পড়বে ৫০০০ টাকা (ছুটির দিনে) ৪০০০ টাকা (অন্যান দিন)। আর ডিলাক্স স্যুটের ভাড়া পড়বে ৬০০০ টাকা।

পিকনিক স্পট ভাড়া – কামিনিঃ ৩৫,০০০ টাকা, যামিনিঃ ৩৫,০০০ টাকা, বিগ ফিল্ডঃ ৫০,০০০ টাকা ও এম্ফি থিয়েটারঃ ৪০,০০০ টাকা।

যোগাযোগ – বিস্তারিত জানতে ফোন করুন  ০১৮১১ ৪১৪ ০৭৪, ০১৮১১ ৪১৪ ০৭০ অথবা ভিজিট করুন রিসোর্টের নিজেস্ব ওয়েবসাইট – http://www.rangamatiwaterfront.com/

কিভাবে যাবেন –

মহাখালী বা ফার্মগেট থেকে বাসে যেতে হবে গাজীপুরের চন্দ্রায়। তারপর টেম্পো বা রিকশাযোগে টাঙ্গাইল রোড ধরে রাঙামাটি ওয়াটার ফ্রন্ট রিসোর্ট।

তথ্য সংগ্রহ ও উপস্থাপনায়: সাফায়েত,
সর্বশেষ আপডেট হয়েছে: ফেব্রুয়ারি 3, 2018

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.